আড়ং ডেইরির নতুন চিজ

45

ব্র্যাক সেন্টার ইন মিলনায়তনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে পাঁচ ধরনের চিজের বাজারজাতকরণ শুরুর প্রক্রিয়ার ঘোষণা দিয়েছে আড়ং ডেইরিআড়ং ডেইরি প্রথমবারের মতো বাজারে এনেছে পাঁচ ধরনের মজার নতুন চিজ—স্লাইসড, স্প্রেড, কিউবস, অষ্টগ্রাম ও শ্রেডেড মোজারেল্লা। ব্র্যাক সেন্টার ইন মিলনায়তনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে এই পাঁচ ধরনের চিজের বাজারজাতকরণ শুরুর প্রক্রিয়ার ঘোষণা দেওয়া হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক এন্টারপ্রাইজেসের জ্যেষ্ঠ পরিচালক তামারা হাসান আবেদ, ব্র্যাক ডেইরি ও ফুড এন্টারপ্রাইজের পরিচালক মোহাম্মদ আনিসুর রহমান, ব্র্যাক ডেইরি ও ফুড প্রজেক্টের সহকারী মহাব্যবস্থাপক হোসেন শাহ নেওয়াজ, উপমহাব্যবস্থাপক ছাইফুর রহমান, উপব্র্যান্ড ব্যবস্থাপক পূর্বা চৌধুরী জয়াসহ অনেকে।

Eprothom Alo

ব্র্যাক এন্টারপ্রাইজেসের জ্যেষ্ঠ পরিচালক তামারা হাসান আবেদ বলেন, ‘আমরা সব সময়ই চেষ্টা করি ভোক্তাদের জন্য নতুন নতুন পণ্য নিয়ে আসতে, যা তাঁদের জীবনযাত্রার মান আরও উন্নত করতে সাহায্য করে। আমাদের এই চিজগুলো রন্ধনশিল্পে যুক্ত করবে নতুন মাত্রা। আশা করি, ভোক্তারা সবাই এগুলো পছন্দ করবেন।’

আড়ং ডেইরি চিজ যেকোনো সাধারণ খাবারকে করে তুলবে আরও সুস্বাদু। ভিন্ন ভিন্ন স্বাদের এই চিজগুলো দিয়ে তৈরি করা যাবে সুস্বাদু বার্গার, স্যান্ডউইচ, পিৎজা, পাস্তা, স্ন্যাক্সসহ অনেক কিছু। রাঁধুনিরা খুব অল্প সময়ে এসব চিজ দিয়ে বানিয়ে ফেলতে পারবেন মজাদার রেসিপি। বললেন ব্র্যাক ডেইরি ও ফুড এন্টারপ্রাইজের পরিচালক মোহাম্মদ আনিসুর রহমান। তিনি আরও জানান, নতুন এই চিজগুলো এখন আড়ংয়ের সব আউটলেটসহ বিভিন্ন সুপারশপে পাওয়া যাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here