বাস্তবে কেমন? ফাঁস সলমনের কাহিনী

48

নিজস্ব প্রতিবেদন : বিতর্ক যেন সব সময় ঘিরে রয়েছে তাঁকে। সে সম্পর্ক নিয়ে হোক কিংবা কৃষ্ণসার মামলা নিয়ে। সব সময়ই ক্যামেরার ফ্ল্যাশে তাঁর জীবনযাপন। বুঝতেই পারছেন, সলমন খানের কথাই বলা হচ্ছে। কিন্তু, ব্যক্তিগত জীবনে যা-ই হোক না অনস্ক্রিনে কখনও তাঁকে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে তাঁকে দেখা যায় না। শুধু তাই নয়, অনস্ক্রিনে তাঁকে কখনও কোনও নায়িকাকে চুম্বন করতে দেখা যায়নি এ পর্যন্ত।

এ বিষয়ে যতবারই প্রশ্ন করা হয়েছে, সাফ জবাব দিয়েছেন সলমন খান। মা সালমা খান তাঁর সব সিনেমা দেখেন, তাই কোনও সিনেমাতেই তিনি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হন না। নিদেনপক্ষে চুমুও খান না। অনস্ক্রিনে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে সলমন যা-ই বলুন না কেন, এবার সত্যিটা প্রকাশ করলেন বলিউড ‘ভাইজান’-এর ভাই আরবাজ খান।
‘কমেডি নাইটস উইথ কপিল’-এ হাজির হয়ে সলমন বলেন, কোনও নায়িকার সঙ্গেই অভিনয় করতে কখনও অসুবিধা হয় না তাঁর। কারণ ঘনিষ্ঠ দৃশ্য তো দূরে থাক, ক্যামেরার সামনে চুম্বনের পাঠও নেই তাঁর সিনেমায়। যা শুনে মুখ না খুলে আর থাকতে পারেননি আরবাজ খান।

তিনি বলেন, বাস্তব জীবনে সলমন এত চুম্বন করেন যে সিনেমায় আর চুম্বন দৃশ্যের কোনও প্রয়োজন হয় না। সলমনের প্রসঙ্গে ওই কথা বলতে গিয়ে হেসে ফেলেন আরবাজ খান। ভাইয়ের কথা শুনে হাসতে শুরু করেন সলমনও। শো-এ হাজির কপিল শর্মা এবং নভজ্যোত সিগ সিধুকেও হা হা করে হাসতে শোনা যায়। কপিল শর্মার শো-এর সেই ভিডিওই এবার ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here