‘দঙ্গল’ কন্যায় মন মজল? শাহরুখের স্ত্রী হচ্ছেন ফাতিমা সানা শেখ?

48

নিজস্ব প্রতিবেদন : কেরিয়ারের শুরুতেই আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। ‘দঙ্গল’-এ আমির-কন্যা হয়ে দর্শকদের মন জয় করেছিলেন। এরপর ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এও আমির খানের বিপরীতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। বুঝতেই পারছেন, ফাতিমা সানা শেখের কথাই বলা হচ্ছে। এবার সেই ফাতিমা সানা শেখকে দেখা যাবে শাহরুখ খানের স্ত্রীর চরিত্রে। অবাক লাগছে শুনতে?

আরও পড়ুন : ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তকে নিয়ে বিস্ফোরক বিগ বসের সুরভি
রিপোর্টে প্রকাশ, ‘সারে যাহা সে আচ্ছা’-য় এসআরকে-র বিপরীতে অভিনয় করবেন ফাতিমা সানা শেখ। বেশ কিছুদিন ধরেই এই সিনেমার জন্য ‘লিডিং লেডি’ খোঁজা হচ্ছিল। সেই সময়ই ফাতিমা সানা শেখকে বেছে নেওয়া হয় এসআরকে-র রিলের স্ত্রী হিসবে। যদিও এ বিষয়ে শাহরুখ খান কিংবা ফাতিমা সানা শেখ কোনও মন্তব্য করেননি। কেরিয়ারের শুরতেই আমির খানের মত সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ারের পর এবার বলিউড ‘বাদশা’-র সঙ্গে কাজ করতে যাচ্ছেন ফাতিমা। ফলে ইতিমধ্যেই বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন : নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সংসার, প্রাক্তন প্রেমিকাকে নিয়ে মুখ খুললেন শাহিদ
বি টাউনের খবর, ‘সারে যাহা সে আচ্ছা’-র জন্য প্রথমে আমির খানের নাম প্রস্তাব করা হয়। ফলে ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করবেন বলে জানা যায়। কিন্তু, আমির খান অন্য প্রজেক্টে ব্যস্ত থাকায়, সেখানে নিয়ে আসা হয় শাহরুখকে। বাদশা খানের নাম এই সিনেমার জন্য চূড়ান্ত হওয়ার পরই সেখান থেকে বাদ পড়ে যান প্রিয়াঙ্কা চোপড়া।
এদিকে বর্তমানে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিং করছেন প্রিয়াঙ্কা। এই সিনেমায় তাঁর বিপরতে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। অন্যদিকে, ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মার সঙ্গে ‘জিরো’-তে স্ক্রিন শেয়ার করার পর এবার ফাতিমা সানা শেখের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান। ফলে, শাহরুখ এবং ফাতিমার এই নতুন জুটিকে নিয়ে রীতিমত উচ্ছ্বসিত বলিউড।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here