ছম্মা ছম্মা’য় ইন্টারনেটে আগুন ধরালেন এই তরুণী, দেখুন ভিডিয়ো

49

নিজস্ব প্রতিবেদন: ‘মিকি ভাইরাস’ ও ‘কিস কিসকো প্যায়ার করু’ মতো ছবিতে অভিনয় করেছেন এলি অবরাম। তবে এবার তিনি নজর টানলেন ‘ছম্মা ছম্মা’ গানের তালে নেচে। ঊর্মিলা মাতোন্ডকরের সুপারহিট গানটির রিমেকে কোমর দোলাচ্ছেন এলি অবরাম। আর সেই গানটিতে নেচে ইন্টারনেটে শোরগোল ফেলে দিয়েছেন এক তরুণী।

বলিউডে চলছে রিমেকের যুগ। ইতিমধ্যেই সিম্বা ছবিতে ‘আঁখ মারে…’ রিমেক জনপ্রিয়তার শীর্ষে। আরশাদ ওয়ারসির নতুন ছবি ফ্রড সাইয়াঁ’ ছবিতে রয়েছে ঊর্মিলার ‘ছম্মা ছম্মা’ গানের রিমেক। ছবিতে ছম্মা ছম্মা করেছেন এলি আবরাম। আর তাঁকে দেখে অনেকেই নাচটি নিজের মতো করে চেষ্টা করছেন। তেমনই বাড়ির ছাদে ‘ছম্মা ছম্মা’ নেচে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছেন এক তরুণী। গত ২৮ ডিসেম্বর কনিষ্ক ট্যালেন্ট হাবটি ভিডিওটি আপলোড করে ইউটিউবে। ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন সেটি।

বলে রাখি, ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘চায়না গেট’ ছবি। ওই ছবিতে ‘ছম্মা ছম্মা’র তালে নেচেছিলেন ঊর্মিলা মাতোন্ডকর। ১৩ ডিসেম্বর রিমেক গানটি আপলোড করে টিপস অফিসিয়াল। ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৫ কোটির বেশি মানুষ। গানটিতে উষ্ণতা ভরিয়ে দিয়েছেন এলি আবরাম। তাঁর ‘হটকে’ তাল দেখতেই ভিডিয়োটি দেখছেন সংগীতপ্রেমীরা। উল্লেখ্য, ‘ফ্রড সাইয়াঁ’ একটি কমেডি ছবি। ছবির পরিচালক সৌরভ শ্রীবাস্তব ও প্রযোজক প্রকাশ ঝা। আরশাদ ছাড়া ছবিতে রয়েছেন সৌরভ শুক্লা ও দীপালি পনসারে। জলি এলএলবি-র পর আরশাদ ওয়ারসি ও সৌরভ শুক্লার জুটিকে ফের সেলুলয়েডে দেখা যাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here